| |
               

মূল পাতা সারাদেশ জেলা রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : চরমোনাই পীর 


রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : চরমোনাই পীর 


রহমত নিউজ     27 October, 2022     06:26 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ রেজাউল করীম বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন প্রয়োজন। স্বাধীনতার ৫১ বছরে যারা দেশকে দুর্নীতিমুক্ত করতে ব্যর্থ হয়ে নিজেরাই দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত আগামী নির্বাচনে সেই সকল দলগুলোকে প্রত্যাখান করতে হবে। ইসলাম দেশ ও মানবতা আজ বিপন্নের পথে। স্বাধীনতার ৫১ বছরে দেশের শান্তি মানবতার মুক্তির লক্ষ্যে বারবার সরকারের পরিবর্তন হয়েছে, মার্কার পরিবর্তন হলেও শান্তি আর মুক্তি ফিরে আসেনি। দেশের স্থায়ী শান্তি মানবতার সার্বিক মুক্তির জন্যে ইসলামের বিকল্প নাই।

আজ (২৭ অক্টোবর) বৃহস্পতিবার বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচনের প্রতিবাদ, মদের বিধিমালা বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে এবং দরিদ্রমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় মহাসমাবেশ থেকে ঘোষিত ১৫ দফা দাবি বাস্তবায়নের দাবিতে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম হোসেন খানের সভাপতিত্বে স্থানীয় কুলাঘাট হাইস্কুল মাঠের বিশাল পথসভায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, শ্রমিক নেতা মাওলানা নুরুল আমিন সিদ্দিকী, জেলা সেক্রেটারি মকসুদুর রহমান, শ্রমিক নেতা আনসার আলী রয়েল প্রমূখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর লালমনিরহাট লালমনিরহাট সদর